সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: রোহিঙ্গা সমস্যা সমাধানে বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র, শেখ হাসিনাকে ট্রাম্পের আশ্বাস Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে আন্তর্জাতিক সম্প্রদায়ের চাপে ভীত নয় মিয়ানমার সরকার, মুসলিমরা কেন পালাচ্ছে তার কারণ খুঁজে বের করা হবে: জাতির উদ্দেশে দেওয়া ভাষণে অং সান সুচি; আন্তর্জাতিক সম্প্রদায়কে রাখাইন পরিস্থিতি পর্যবেক্ষণের আমন্ত্রণ Desh TV Logo বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরণার্থীদের জন্য ৬ কোটি ইউরো সহাযোগিতার ঘোষণা জার্মানির Desh TV Logo ১-৮ নভেম্বর ঢাকায় শুরু হবে ৬৩তম কমনওয়েলথ পার্লামেন্টারি কনফারেন্স, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী Desh TV Logo পূজা উপলক্ষে নিñিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে, হামলার কোনো আশঙ্কা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী Desh TV Logo আজ মহালয়া, দেবীপক্ষের মধ্য দিয়ে শুরু শারদীয় দুর্গাপূজার ক্ষণগণনা Desh TV Logo কাল থেকে উপজেলা পর্যায়ে ওএমএস কর্মসূচি চলবে: খাদ্যমন্ত্রী Desh TV Logo আন্তর্জাতিক: হারিকেন মারিয়া আঘাত হেনেছে ডমিনিকায়, ব্যাপক ক্ষয়ক্ষতির কথা জানালেন দেশটির প্রধানমন্ত্রী Desh TV Logo খেলা: ফুটবল: ভূটানে সাফ অনূর্ধ্ব-১৮ সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে ৪-৩ গোলে হারিয়েছে বাংলাদেশ Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

রোহিঙ্গাদের অব্যাহত স্রোত সইবার ক্ষমতা বাংলাদেশের নেই: কাদের

বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৭ (১৩:৫২)
রোহিঙ্গাদের-অব্যাহত-স্রোত-সইবার-ক্ষমতা-বাংলাদেশের-নেই-কাদের

ওবায়দুল কাদের

মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের অব্যাহত স্রোত সইবার ক্ষমতা বাংলাদেশের নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোহিঙ্গা পরিস্থিতি আওয়ামী লীগ সরকার মানবিক দৃষ্টিতে দেখছে জানিয়ে তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার রোহিঙ্গাদের অনুপ্রবেশে বাধা দিলেও তাদের মিয়ানমারে ফেরত পাঠাচ্ছে না।

এ বিষয়টি সুরাহা করতে জাতিসংঘসহ আন্তর্জাতিক মহলে আহ্বান করার করা হয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।

সড়ক পথে সারাদেশে ঈদ যাত্রা নিয়ে বৃহস্পতিবার সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সংবাদ সম্মেলন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সংবাদ সম্মলেনে সড়ক পথে ঈদ যাত্রা, বিএনপির আন্দোলনসহ নানা বিষয়ে কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি দাবি করেন, বন্যায় সড়কে বেশ ক্ষতি হওয়ার পরও এবার সড়ক পথে মানুষের ঈদ যাত্রা স্বস্তিদায়ক ছিল।

রোহিঙ্গা পরিস্তিতি নিয়েও সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গা ইস্যু সরকার খুব সতর্কতার সঙ্গে মোকাবেলা করছে।

এরইমধ্যে অনুপ্রবেশকারীদের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে উল্লেখ করে তাদের সঙ্গে অবৈধ অস্ত্র আর মাদক আসছে কি না সে সম্পর্কেও উদ্বেগ প্রকাশ করেন তিনি।

সঙ্কট সমাধানে জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়কে সম্পৃক্ত করতে সরকারের পদক্ষেপ তুলে ধরেন তিনি।

এসময় বিএনপির ভূমিকা নিয়েও সমালোচনা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

তিনি বলেন, নির্বাচনী আমেজ শুরু হওয়া ভাল, নির্বাচনী আমেজ বা সুবাতাস যখন বইবে সেটা গণগন্ত্রের জন্য সুখবর খারাপ কিছু না।

বিএনপি এখন ‘মাইনকা চিপায়’ রয়েছে মন্তব্য করে কাদের বলেন, সমস্যা হচ্ছে বিএনপি এখন উভয় সঙ্কটে ওই যে হায়দারের (হায়দার আলী) একটা গান আছে না… ‘মাইনকা চিপা’ বিএনপি এখন মাইনকা চিপায় পড়ে গেছে।

তিনি আরো বলেন, একদিকে নির্বাচনে গিয়ে হেরে যাওয়ার ভয় আবার নির্বাচনে না গিয়ে যদি ৫ জানুয়ারির নির্বাচন উত্তর পরিস্থিতির মত বোমা সন্ত্রাস শুরু করে সেটাও জনগণ প্রত্যাখ্যান করবে। এজন্য বলছি মাইনকা চিপায় আছে।

কাদের বলেন, সহায়ক সরকার ব্যবস্থা সংবিধানেই আছে এ নিয়ে আলোচনার কিছু নেই।

এই ক্যাটাগরীর আরও খবর

Desh Television দেশটিভিতে আজকের অনুষ্ঠান
  • সোজা কথা

    সোজা কথা

    সরাসরি সম্প্রচার

    রবি থেকে বৃহস্পতিবার রাত ১১.৪৫

  • দূরপাঠ

    দূরপাঠ

    সরাসরি সম্প্রচার

    রবিবার থেকে বৃহস্পতি বিকেল ৫টায়

  • টোটাল স্পোর্টস

    টোটাল স্পোর্টস

    অনুষ্ঠান

    প্রতিদিন রাত ১২.৩০

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০